হোম » অপরাধ-দুর্নীতি » ইজিবাইক চালক হত্যার দুই আসামী কে ২৪ ঘন্টার ব্যবধানে গ্রেপ্তার করলো ডিবি পুলিশ

ইজিবাইক চালক হত্যার দুই আসামী কে ২৪ ঘন্টার ব্যবধানে গ্রেপ্তার করলো ডিবি পুলিশ

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দে চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার ২৪ ঘন্টার ব্যবধানে অভিযুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।
এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত এন্টিকাটার ও ছিনতাই হওয়া ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তাররা হলো, সিরাজগঞ্জ সদরের কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া উত্তরপাড়ার মৃত বাবু সেখের ছেলে খোকন শেখ (২৩) ও একই এলাকার সামাদ সেখের ছেলে সাদ্দাম শেখ (২১)।
বুধবার গভীর রাতে শহরের মিরপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এর আগে বুধবার সকালে কামারখন্দ উপজেলার ঝাঐল উত্তরপাড়ার একটি বেঁতের ক্ষেত থেকে নিহত মানিক হোসেনের (২৪) লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত মানিক সদর উপজেলার কালিয়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে।
এ ঘটনার পর নিহতের মা রোজিনা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কামারখন্দ থানায় হত্যা মামলা করেন। এরপরই ছায়া তদন্তে নামে ডিবি পুলিশ।
সিরাজগঞ্জ ডিবির ওসি জুলহাজ উদ্দীন জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের ২৪ ঘন্টার ব্যবধানে বুধবার রাত ১২টার দিকে অভিযুক্ত খোকন ও সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর খোকনের দেওয়া তথ্যমতে রাতেই বেলকুচি উপজেলায় অবস্থিত তাঁর বোন জামাই আশরাফুল ইসলামের বাড়ি থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়াও গ্রেপ্তারদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত এন্টিকাটার উদ্ধার করা হয়েছে।
ওসি জুলহাজ আরো বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর হত্যাকারীরা ৩জন কামারখন্দে বিয়ের পাত্রী দেখার কথা বলে মানিকের ইজিবাইক ভাড়া করেন। এরপর ঘটনাস্থলে পৌছলে এন্টিকাটার ধরে চালক মানিককে বেঁত ক্ষেতে নিয়ে গলাকেটে হত্যার পর ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।
error: Content is protected !!