হোম » অপরাধ-দুর্নীতি » সিরাজগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪

সিরাজগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬ হাজার পিচ ইয়াবাসহ চার মাদক কারবারীকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ১২টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন।

আাটককৃতরা হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে মো. শাফায়েত ফকির(৩৫),  রংপুর জেলার মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মৃত ইমদাদুলের ছেলে মো. জুয়েল মিয়া (৩০) এদের কাছ থেকে  ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে বগুড়া শিবগঞ্জ থানার সিহালী গ্রামের মো. দিলবর ফকিরের ছেলে মো. বাছেদ ফকির অরফে আঃ বাছেদ (৩২),  জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের  সুজাউল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৮) এদের কাছ থেকে  ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন বলেন, সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) তথ্য ও দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকার গোলচত্ত্বর এলাকা ও সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামের মিয়াবাড়ী মার্কেটের সামনে কড্ডা-সিরাজগঞ্জ শহরগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে পৃথক অভিযানে ১৬ হাজার পিচ ইয়াবাসহ চার জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, মঙ্গলবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় চেকপোষ্টে ডিউটি করাকালে মো. শাফায়েত ফকির ও মো. জুয়েল মিয়াকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

অপর দিকে মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সয়দাবাদের সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে বাছেদ ফকির অরফে আঃ বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!