হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে  জমি সংক্রান্ত বিরোধে হয়রানী ও ফাসাঁনোর প্রতিবাদে সংবাদ সম্মেলন 

ভৈরবে  জমি সংক্রান্ত বিরোধে হয়রানী ও ফাসাঁনোর প্রতিবাদে সংবাদ সম্মেলন 

এম আর ওয়াসিম, ভৈরব, (কিশোরগঞ্জ) : ভৈরবে জমি সংস্ক্রান্ত বিরোধের জেরে নজরুল ইসলাম ও তার পরিবারের  সদস্যদের  নানাভাবে  হয়রানী  ও মিথ্যা তথ্য  দিয়ে ফাসাঁনোর অভিযোগ উঠেছে  পৌর এলাকার  লক্ষীপুর তাতাঁর কান্দি গ্রামের প্রতিবেশী শামসুন্নাহার  লাভলী, মহি উদ্দিন ও সুজাতা বেগমের বিরুদ্ধে।
আজ বুধবার  বিকালে ভোক্তভোগী নজরুল ইসলাম ভৈরব মিডিয়া  অফিসে সংবাদ সম্মেলনে জানান,   গত ৩ মাস আগে তাতারকান্দি গ্রামের   নাফিজা সিদ্দিকার কাছ থেকে স্থাপনাসহ ২ শতাংশের ( যাহার  পুরাতন দাগ নং ৬৫২৭ এবং নতুন দাগ নং ১৩২৮ মৌজা লক্ষীপুর খতিয়ান ৪৫৭ )  উপর ১৬ লাখ টাকা দিয়ে  তিনি জমি ক্রয় করেছেন ।
জমি কিনার পর থেকে  শামসুন্নাহার  লাভলী  নানাভাবে  হয়রানী  ও মিথ্যা তথ্য দিয়ে  ফাসাঁনোর জন্য চেষ্টা  করছে। শুধু তাই নয় তারা নানাভাবে আমাদেরকে অত্যাচার নির্যাতন করছে। এমনকি শামসুন্নাহার লাভলী  গত ৩০ শে অক্টোবর  দুপুর  পৌনে ২ টার দিকে  আমার বসত ঘরে ঢুকে দরজা আটকিয়ে  বিবস্ত্র হয়ে  পড়ে।  পরে আমার ডাকচিৎকারে পাশ্ববর্তী সালমা বেগম, রুমেলা খাতুন ও আমার স্ত্রী  সালমা বেগমসহ স্থানীয়রা এসে তাকে  পুলিশের  সহায়তায় ঘর থেকে বের করে।
এ বিষয়ে আমি ভৈরব থানায়  একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এ বিষযে  ভৈরব থানার উপ- পরিদর্শক  মোঃ আলমগীর  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন  খবর পেয়ে  ঘটনাস্থলে পৌছে  নজরুল ইসলামের   বসত ঘরের ভিতরে সিটকারী খুলে শামসুন্নাহার  লাভলী  কে ঘর থেকে  বের করে দেয় । আসলে নজরুল ইসলাম  কে ফাসাঁতে চেয়েছিলো।
এ বিষযে জানতে শামসুন্নাহার  লাভলীর ব্যবহৃত ০১৭৫৭-৭১৮৩৯৪ নাম্বরে একাধিকবার ফোন দিলে  তার ফোন নাম্বারটি বন্ধ  পাওয়া যায়।
error: Content is protected !!