হোম » অপরাধ-দুর্নীতি » চকরিয়াতে প্রবীণ আওয়ামী লীগ নেতার পরিবারের উপর হামলা ও লুটপাট, ১৩দিনেও মেলেনি প্রতিকার

চকরিয়াতে প্রবীণ আওয়ামী লীগ নেতার পরিবারের উপর হামলা ও লুটপাট, ১৩দিনেও মেলেনি প্রতিকার

এইচ এম রুহুল কাদের, চকরিয়া : চকরিয়া হারবাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড করম মুহরি পাড়ায় এক অসহায় ও প্রবীণ আওয়ামী লীগ নেতার পরিবারের উপর দফায় দফায় হামলা ও লুটপাট চালানোর অভিযোগ।
গত ১৮ই অক্টোবর ঘটনা সংঘটিত হলেও আসামীদের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না। ঘটনার ১৩দিন পার হলেও এখনো আসামীরা প্রভাবশালী হওয়ায় ধরাছোঁয়ার বাইরে, এনিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।
ভিকটিম প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দু রশিদ বলেন,আমরা আওয়ামী পরিবারের সন্তান হয়েও সন্ত্রাসীদের কাছে জিম্মি,সন্ত্রাসীদের ভয়ে মসজিদ ও হাট-বাজারে যেতে পারি না। গত ১৮ই অক্টোবর মসজিদ থেকে বাড়ি ফিরার পথে আমার ছেলে জাহাঙ্গীর আলমকে মধ্যযোগীয় কায়দায় পিটিয়ে মাথাসহ পুরো শীরির তেতলে দিয়েছে।
পরিবার থেকে উক্ত হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের কবল থেকে ছেলেকে উদ্ধার করতে গেলে আমাদেরকেও বেদম প্রহার করেছে। এতে কুলছুমা বেগম,রহিমা বেগম,ছৈয়দ আলম,এরফান উদ্দিন, নুরুল হোসেনের আহত হয়েছে।
একাধিক মামলার আসামীরা থানা কোর্টকেও পাত্তা দেয় না। ফলে আসামীরা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে জানান স্থানীয়রা।
ঘটনায় একই এলাকার নুরুল হোসেন, জামাল হোসেন,নজির আহমেদসহ আরো ২/৩জন অজ্ঞাত নামা ব্যাক্তিদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেছি।
এই ব্যাপারে চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, ঘটনার বিষয়ে এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষ পরবর্তী প্রদক্ষেপ নেয়া হবে।
error: Content is protected !!