হোম » অপরাধ-দুর্নীতি » ভোলার তজুমদ্দিনে ইউপি সদস্য ও তার সহযোগী ইয়াবাসহ আটক

ভোলার তজুমদ্দিনে ইউপি সদস্য ও তার সহযোগী ইয়াবাসহ আটক

মেহেদী হাসান মামুন : ভোলার তজুমদ্দিন উপজেলায় ১০২ পিস ইয়াবাসহ মো. মামুন ও তার সহযোগী মো. রাকিবকে আটক করেছে পুলিশ। আটক মো. মামুন ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রাকিব চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের বাসিন্দা। 
রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গোলকপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।
তজুমদ্দিন থানা সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন ও উপ-পরিদর্শক (এসআই) হাবিবের নেতৃত্বে পুলিশের একটি টিম শম্ভুপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান চালায়।
এসময় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গোলকপুর গ্রামের শরিফ মাস্টার বাড়ির দরজায় পাকা সড়কের ওপর থেকে ১০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মামুন ও রাকিবকে আটক করেন। আটক মামুনের বিরুদ্ধে এর আগেও বোরহানউদ্দিন থানায় মাদকসহ চারটি মামলা রয়েছে।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, পুলিশের নিয়মিত অভিযানের মাধ্যমে আজকের এই ইয়াবার চালান ধরা পরেছে। থানা এলাকার বাহিরের লোক ইয়াবার ব্যবসা করিতেছে,এরূপ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীতেও এমন অভিযান করা হবে।
error: Content is protected !!