হোম » অপরাধ-দুর্নীতি » উল্লাপাড়ায় বড় ভাইয়ের হাতে খুন হলেন ছোট ভাই

উল্লাপাড়ায় বড় ভাইয়ের হাতে খুন হলেন ছোট ভাই

রায়হান আলীঃ জমি জমা নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের লাঠির আঘাতে মারা গেলেন ছোট ভাই আব্দুস ছাত্তার (৩৬)। ঘটনাটি ঘটেছে রোববার বেলা ১ টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সড়াতৈল গ্রামে। নিহত আব্দুস ছাত্তার পেশায় একজন কৃষক।

সংশ্লিষ্ট বড়হর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু জানান, বড়হর ইউনিয়নের সড়াতৈল গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা মজিদ আকন্দের ছেলে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তার।

এদের জমি জমা বন্টন এবং বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে নিজেদের মধ্যে গোলযোগ চলে আসছিল। এই গোলযোগের জের ধরে রোববার দুপুরে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তারের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে তা মারামারিতে রুপ নেয়।

এক পযার্য়ে বড় ভাই মজনু আব্দুস ছাত্তারের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে ছাত্তার গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তিনি মারা যান। ঘাতক মজনু আকন্দ গা ঢাকা দিয়েছেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মোঃ নজরুল ইসলাম জানান, তিনি তার পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে গিয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছেন। এখন পর্যন্ত এ ব্যাপারে নিহত ব্যক্তির পক্ষ থেকে থানায় কোন মামলা দেওয়া হয়নি।

error: Content is protected !!