হোম » অপরাধ-দুর্নীতি » সোনারগাঁওয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

সোনারগাঁওয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১র সদস্যরা। গ্রেফতারকৃতের নাম মোঃ আশরাফুল (২০)। গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাতে র‌্যাব-১১র একটি অভিযানিক দল সোনারগাঁওয়ে জামপুরের তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল জামপুর ইউনিয়নের উটমা গ্রামের আমির হোসেনের ছেলে।
গতকাল সোমবার দুপুরে  র‌্যাব ১১ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদকর্মীদের এ তথ্য জানান।
র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় যে, ভিকটিম (১৩) একজন বুদ্ধি প্রতিবন্ধী, গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল ভিকটিমের নিকট আত্মীয় এবং বাড়ি পাশাপাশি হওয়ায় প্রায় সময় ভিকটিমের বাড়িতে আসা যাওয়া করতো। তারই প্রেক্ষিতে গত ১১ অক্টোবর সকালে ভিকটিমের মা নিজ বসত ঘরের পাশে কাজ করছিল এবং বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিম (১৩) নিজ ঘরে একা অবস্থান করায় সেই সুযোগ কে কাজে লাগিয়ে গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল ভিকটিমে জোরপূর্বক ধর্ষণ করে।
একপর্যায়ে ভিকটিম চিৎকার দিলে ভিকটিমের মা ঘরের মধ্যে প্রবেশ করলে গ্রেফতারকৃত আসামী দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় পরদিন ভিকটিমের ভাই বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৬। মামলার পর থেকে আসামী কৌশলে আত্মগোপন করে। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে সোনারগাঁও থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।
error: Content is protected !!