হোম » অপরাধ-দুর্নীতি » পীরগঞ্জে মাদক ও মোটর সাইবেল সহ ৩ যুবক গ্রেপ্তার

পীরগঞ্জে মাদক ও মোটর সাইবেল সহ ৩ যুবক গ্রেপ্তার

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইয়াবা, ট্যাপেন্ডাডল ট্যাবলেট ও একটি মোটর সাইকেল সহ ৩ যুবককে গ্রেপ্তারে করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সেনগাঁও ইউনিয়নের নসিবগঞ্জ বাজারের ধান হাটি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক সজল বসাক জানান, উপজেলা সেনগাঁও ইউনিয়নের নসিবগঞ্জ বাজারের ধান হাটিতে ৩ জন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য বিক্রি করছে এমন গোপান সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে সেখানে অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে ৩ যুবক রেজিষ্ট্রেশন বিহীন একটি হিরো ডিলাক্্র মোটর সাইকেলে চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন উপজেলার নোহলী গ্রামের খতিবুরের ছেলে জান্নাতুল ফেরদৌস, করনা মীরপাড়া গ্রামের মীর পিয়ার আলীর ছেলে মীর সাজেদুর রহমান সাজু এবং করনা সরকারপাড়া গ্রামের আমিরুলের ছেলে মাসুম রানা।

আটকের সময় জান্নাতুলের কাছ থেকে ১১ পিচ ইয়াবা ও ১০ পিচ  ট্যাপেন্ডাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে মাদক ও মোটর সাইকেল জব্দ করে তাদের গ্রেপ্তার করে থানায় আনা হয়।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ জানান, গ্রেপ্তার হওয়া ঐ ৩ যুবক মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানার মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে।

error: Content is protected !!