হোম » অপরাধ-দুর্নীতি » শেরপুরে ভেজাল ডিওআরবি ব্যবসায়ী শামিম ড্রাইভার গ্রেফতার

শেরপুরে ভেজাল ডিওআরবি ব্যবসায়ী শামিম ড্রাইভার গ্রেফতার

আবু জাহের: বগুড়ার শেরপুরে সাংবাদিকদের কাজে বাধা, ভিডিও ক্যামেরা ও মোবাইল ফোন ছিনতাই করে প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে শেরপুরের ভেজাল ডিওআরবি ব্যবসায়ী শামিম ড্রাইভারের বিরুদ্ধে। গতকাল সোমবার (৩০ জানুয়ারি) দুপর ১টার দিকে খানপুর ইউনিয়নের ভাটরা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নর ভাটরা এলাকায় শামিম ড্রাইভারের ডিওআরবির গুদামে কয়েকবার অভিযানের পরও আবার ডিওআরবির সাথে বালি মাটি গৌ-খাদ্যের কাঁচা মালের মিশ্রণ করছে, এই সংবাদের ভিত্তিতে সংবাদকর্মী, রায়হান পারভেজ, রুহুল আমিন, মাসুদ রেজা মিলটন, মেহদী হাসান মজনু, মাসুদ রানা তথ্য নিতে শামীমের ড্রাইভারের ভেজাল ডিওআরবির
গুদামে যায়।

সেখানে গুদামে কাজে থাকা কর্মরত শ্রমিকদের অনুমতি নিয়ে গুদামের ভিতরে প্রবেশ করে এবং ভিতরে গিয়ে দেখতে পায় যে ডিওআরবির সাথে সিরামিক্সের মত বালি মাটি ও পোড়া মাটির মত দেখতে পাতলা আবরণ মিশ্রণ করছে। সংবাদকর্মীরা সেই মিশ্রণের ভিডিও ধারণ করে মোবাইল ও ভিডিও ক্যামেরায়।

কাজে থাকা শ্রমিকরা বিষয়টি শামীমকে অবগত করলে শামীম ডিওআরবি ব্যবসায়ী শামিম ড্রাইভার ও তার ম্যানেজার নুরু মিয়া সহ সাথে থাকা অজ্ঞাত ৭/৮ জন এসে গোডাউনের পাশে সংবাদকর্মীদের সাক্ষাৎ হয়। পরে সাংবাদকর্মীদের মারধর সহ অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করে প্রাণ নাশের হুমকি দেয় এবং তাদের নিকট থাকা মোবাইল ফোন ও দুটি ভিডিও ক্যামেরা ছিনতাই করে নেয়, সাংবাদকর্মীরা প্রাণ বাচাতে দ্রত ঘটনাস্থল ত্যাগ করে।

এ অসাধু ব্যবসায়ী শামীম ড্রাইভার থেকে অল্প সময়ে অভৈধ ভাবে ভেজাল ব্যবসা করে অঢেল সম্পদের মালিক হয়েছে বলে বিভিন্ন অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

এই বিষয়ে শেরপুর থানায় ওসি মোঃ আতাউর রহমান খন্দকার জানান, অভিযোগ পেয়েছি এবং ভিডিও ক্যামেরা ও মোবাইল ফোন উদ্ধার চেষ্টা চলছে, অভিযান চালিয়ে ভেজাল ডিওআরবি ব্যবসায়ী শামিম কে আটক করা হয়েছে ।

error: Content is protected !!