হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে ফারুক হত্যাকান্ডে জড়িত ৩ ছিনতাইকারি গ্রেফতার

ভৈরবে ফারুক হত্যাকান্ডে জড়িত ৩ ছিনতাইকারি গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পথচারি ফারুক খান (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় ৩ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর জেলার রায়পুরা থানার গকুলনগর গ্রামের মৃত  লায়েছ মিয়ার ছেলে রাসেল , ভৈরব পৌর এলাকার পঞ্চবটি নতুন রাস্তা এলাকার সাহের আলীর ছেলে রবিন ও আগানগর ইউনিয়ের জগমোহনপুর গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে রায়হান ওরফে নাঈম। আজ রবিবার সকালে ভৈরব থানার ওসি মোঃ শাহিন সাংবাদিকদের জানায়,
গতকাল ১৭এপ্রিল শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে শহরের চান্দ ভান্ডার দরবার শরীফ সামনে থেকে তাদের আটক করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ফারুক খান হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের স্বীকারোক্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি সুইসগিয়ার চাকু ও ছিনতাই হওয়া ২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নিহত ফারুক খানের ভাই সুমন খান বাদী হয়ে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, গত ১৬ এপ্রিল শুক্রবার রাত আনুমানিক ৯টার সময় ঢাকা-সিলেট মহাসড়ককের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরব প্রান্তে ছিনতাইকারিরা তাকে ছুরিকাঘাত করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।
error: Content is protected !!