হোম » অপরাধ-দুর্নীতি » গাজীপুরে ১৫০১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

গাজীপুরে ১৫০১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর হতে ১ হাজার ৫শ ১ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর একটায় গাজীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
গ্রেপ্তারকৃত আসামিরা হলো,সেলিম(৩২) লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মো. হোসেনের ছেলে এবং মো.কাওসার মিয়া(৪০) নরসিংদী জেলার পলাশ উপজেলার চরসিন্দুর গ্রামের প্রয়াত আব্দুস ছাত্তার মিয়ার ছেলে । তারা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাজদাইর এলাকায় বাসা ভাড়া থাকতো।
মামলার বাদী কালীগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) শহীদুল ইসলাম জানান, বুধবার(২০ জানুুয়ারি) দিবাগত রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গাজীপুর জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের সহায়তায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় একটি গাড়ীতে তল্লাশী চালায় জেলা ডিবি পুলিশ। পরে কাভার্ডভ্যানের ভেতরে বিশেষ কায়দায় রাখা ১৫০১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা এসব মাদকদ্রব্য লালমনিরহাটের আদিতমারী থেকে নারায়ণগঞ্জ শহরে নিয়ে যাচ্ছিলো।
গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক(এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা অহিদুজ্জামান জানান, বৃহষ্পতিবার অভিযুক্তদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।মাদক দ্রব্য ব্যবহারের কাজে ব্যবহৃত  কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে।
error: Content is protected !!