হোম » অপরাধ-দুর্নীতি » গাইবান্ধার ফুলছড়িতে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন থানায় অভিযোগ দেয়ায় নির্যাতিতার বিরুদ্ধে মিথ্যা মামলাসহ উল্টো নানা হুমকি দিচ্ছে যৌতুকলোভী একটি পরিবার

গাইবান্ধার ফুলছড়িতে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন থানায় অভিযোগ দেয়ায় নির্যাতিতার বিরুদ্ধে মিথ্যা মামলাসহ উল্টো নানা হুমকি দিচ্ছে যৌতুকলোভী একটি পরিবার

মো: তাজুল ইসলাম, ফুলছড়ি প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এলাকার অসহায় দরিদ্র
কফিল উদ্দিনের কন্যা মেশকাত আক্তারকে বিয়ে করে এক মাস যেতে না যেতেই সাত লক্ষ টাকা যৌতুক দাবী করে বসে তার স্বামী ফুলছড়ি উপজেলার উত্তর বুড়াইল এলাকার জয়নাল আবেদীন ও তার পরিবার।

 

ববধু মেশকাত আক্তার যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গত ২ নভেম্বর তার স্বামী জয়নাল আবেদীন, আয়নাল, চাম্পা বেগম, ময়নুল (সর্বপিতা- চাঁন মিয়া) ও আয়নালের স্ত্রী মাজেদা বেগম উক্ত গৃহবধু মেশকাত আক্তারকে এলোপাথারিভাবে মারপিট  করে বাড়ি হতে অন্যায়ভাবে এক কাপড়ে বের করে দেয়।  কোন উপায় অন্ত না পেয়ে নির্যাতিতা ঐ গৃহবধু তার স্বামীসহ পাঁচজনের বিরুদ্ধে ফুলছড়ি থানায় একটি লিখিত অভিযোগ দেয়। থানায় লিখিত অভিযোগ দেয়ার খবর জানতে পেরে অভিযুক্তরা আরো ক্ষিপ্ত হয়ে একাধিক মোবাইল নাম্বার থেকে ঐ গৃহবধুর মোবাইলে ম্যাসেজ পাঠিয়ে তাকে তালাক দেয়ার হুমকি দিচ্ছে তারা।

 

আর তাদের কথা না শুনলে উল্টো ঐ গৃহবধু মেশকাত আক্তারের বিরুদ্ধেই বিভিন্ন মিথ্যা মামলা করে হয়রানির হুমকিও দিচ্ছে যৌতুকলোভী ঐ স্বামী জয়নাল আবেদীন ও তার পরিবার। অপরদিকে থানায় লিখিত অভিযোগ দেয়ার বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও আইনগত কোন সুরক্ষা এবং সহযোগিতা না পাওয়ায় ঐ গৃহবধু বিষয়টি এলাকার সুধি মহল ও সাংবাদিকদের অবগত করে যৌতুকলোভী ঐ স্বামী ও তার পরিবারের অভিযুক্ত সদস্যদের নামে বিজ্ঞ কোর্টে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন বলেও জানিয়েছেন ভুক্তভোগী ও নির্যাতিতা গৃহবধু মেশকাত আক্তার।

error: Content is protected !!