হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে সোহবার হত্যা মামলার প্রধান স্বাক্ষী ইয়াবাসহ গ্রেফতার

ভৈরবে সোহবার হত্যা মামলার প্রধান স্বাক্ষী ইয়াবাসহ গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবের কালিপুরের সোহরাব হত্যা মামলার প্রধান স্বাক্ষী জীবন মিয়া ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। গত ১৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ৩৮০ পিস ইয়াবাসহ পৌর এলাকার চন্ডিবের থেকে কালিপুর তিন রাস্তার মধ্যেবর্তী স্থানে অবস্থিত সেতুর সংযোগ স্থল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। জীবন মিয়া ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার তাজু মিয়ার ছেলে। এ ঘটনায় এলাকার তোলপাড় শুরু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় গত মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার চন্ডিবের থেকে কালিপুর তিন রাস্তার মধ্যেবর্তী স্থানে অবস্থিত সেতুর সংযোগ স্থল থেকে পুলিশের কথিত সোর্স মুর্শিদ তার সহযোগীদের নিয়ে জীবন কে ইয়াবাসহ আটক করে থানায় ফোন দেয়। পরে পুলিশ এসে জীবন কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এঘটনায় পুলিশ বাদি হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় তার বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে।
 জীবন মিয়া একই গ্রামের সোহরাব হোসেন হত্যা মামলার এক নাম্বার স্বাক্ষী। উল্লেখ্য যে, গত ১০ অক্টোবর রাতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে সোহরাব হোসেনকে তার সহকর্মীরা ছুরিকাঘাত করে। এসময় গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সোহরাব মৃত্যু বরণ করে। ঘটনার ৩ দিন পর নিহত সোহরাবের ভাই কাজল মিয়া বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় ৭ জনকে স্বাক্ষী করা হয়। তার মধ্যে প্রধান স্বাক্ষী ছিল গ্রেফতারকৃত জীবন মিয়া।
এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন গোপন সংবাদের ভিত্তিতে  জনগনের সহায়তায় জীবন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে ৩৮০ পিছ ইয়াবা সহ  ভৈরব চন্ডিবের মধ্যপাড়া নতুন রাস্তা ব্রিজ সংলগ্ন আল কাদেরিয়া স্যানেটারী ফ্যাক্টরির মাঠ থেকে এস আই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ  আসামী জীবন (২২) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
error: Content is protected !!