হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে দুই নৌ ডাকাত গ্রেফতার

ভৈরবে দুই নৌ ডাকাত গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে পৃথক অভিযানে দুই নৌ ডাকাতকে গ্রেফতার করেছে ভৈরব নৌ পুলিশের সদস্যরা। গতকাল ৫ আগস্ট বুধবার ভোরে তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামিরা হলেো উপজেলা আগানগর ইউনিয়নের ছগাইয়া মোল্লা বাড়ির মোঃ নূরু মিয়ার ছেলে দিলু হোসেন (৩৮) ও বি বাড়িয়া জেলার আশুগঞ্জ থানার চর সোনারামপুর গ্রামের আঃ জলিল মিয়ার ছেলে রাসেল মিয়া (২৯)।

ভৈরব নৌ পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নৌ থানার ওসি জনাব তরিকুল ইসলামের নেতৃত্বে এস আই রাসেল আহমেদ সঙ্গীত ফোর্স নিয়ে উপজেলা আগানগর ইউনিয়নের ছাগাইয়া গ্রামের মোল্লা বাড়ি থেকে দিলু হোসেন এবং আশুগঞ্জ চর সোনারাম পুর এলাকা থেকে রাসেল কে আটক করা হয়।

পুলিশ সূত্রে আরও জানা যায়, ঈদের দিন সকালে নৌকা বোঝাই যাত্রী ও গোরু নিয়ে অষ্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে ভৈরব-আশুগঞ্জ মধ্যবর্তী স্থানে অষ্টগ্রামের হান্নান মিয়াসহ কয়েকজনকে মারধর করে নগদ টাকাসহ গরু ও মহিষ নিয়ে যায়। এ ব্যাপারে মো. হান্নান মিয়া আশুগঞ্জ থানায় ১২ জনকে আসামি করে একটি ডাকাতি মামলা করেন।

এ বিষয়ে ভৈরব নৌ-থানার এস আই রাসেল আহমেদ জানান, ঈদের দিন সকালে গরু বিক্রির টাকা ও অবিক্রিত গরু নিয়ে হান্নান মিয়াসহ আরো কয়েকজন ট্রলার যোগে তাদের বাড়ি অষ্টগ্রাম যাওয়ার পথে এজাহারভূক্ত আসামি রাসেল ও দেলুসহ ১২ জন ডাকাত দল তাদের মারধর করে নগদ ২ লক্ষ ৪৫ হাজার টাকাসহ ৪টি মহিষ ও ১টি গরু নিয়ে যায়। এ ব্যাপারে হান্নান মিয়া আশুগঞ্জ থানায় ১২ কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

নৌ থানার ওসি জনাব তরিকুল ইসলাম জানায়, আশুগঞ্জ চর সোনারাম পুর এলাকা থেকে ভোর রাতে অভিযানে রাসেলকে আটক করা হয়। পরে রাসেলের স্বীকারোক্তির ভিত্তিতে ভৈরবের ছাগাইয়া মোল্লা বাড়ি এলাকা থেকে দিলু হোসেনকে আটক করা হয় এবং আটককৃতদেরকে বি-বাড়িয়া জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!