হোম » অপরাধ-দুর্নীতি » একটি সংঘবদ্ধ দলের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় পৃথক ৪টি অভিযোগ

একটি সংঘবদ্ধ দলের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় পৃথক ৪টি অভিযোগ

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের বালুকচড়া গ্রামের পৃথক ২টি ঘটনায় মারপিট মারপিট করে ৪ ব্যক্তির নিকট থেকে টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার ঘটনায় শিবগঞ্জে থানায় পৃথক পৃথক ৪টি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বালুকচড় গ্রামের, সামছ উদ্দিন শেখ এর ছেলে মোঃ মুনছুর শেখ, আব্দুল মালেক শেখ ছেলে আলমগীর হোসেন, আবু শেখ ছেলে মতলুবর (৪০), আলমগীর হোসেন, হাবিবুর রহমান (২২), তোজম্মেল হোসেন এর ছেলে রঞ্জু মিয়া (৪০), সামছ উদ্দিন শেখ ছেলে মাহবুবুর রহমান (২৮) ব্যক্তিরা একটি সংঘবদ্ধ দলের সদস্য ও খারাপ প্রকৃতির লোক। তারা এলাকার নিরিহ মানুষকে কখনো সাবেক একজন বিচারকের ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের ঘনিষ্ট ব্যক্তি পরিচয় দিয়ে এলাকার নিরিহ লোকদের সঙ্গে প্রতারণা করে টাকা পয়সা হাতিয়ে নেয়।

শুধু তাই নয় তারা এলাকায় প্রভাব খাটিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের মারপিট করে জোরপূর্বক টাকা পয়সা হাতিয়ে নেয়। এক পর্যায়ে গত ১৬ ও ১৭ জুলাই এলাকার সাজু মিয়া সহ জন কে মারপিট করে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক ৪টি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, মারপিটের ঘটনায় পৃথক পৃথক ৪টি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!