হোম » অপরাধ-দুর্নীতি » নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ: যুবক আটক

নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণ: যুবক আটক

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত শনিবার (১১ জুলাই) সন্ধায় ওই নারীর দায়েরকৃত ধর্ষন মামলায় অভিযুক্ত যুবককে আটক করেছে বাগাতিপাড়া থানা পুলিশ। আটক যুবক উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর হিজলী কান্ডাপাড়া গ্রামের আবুবক্কর এর ছেলে আরিফুল ইসলাম (৩৩)।

মামলা সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী রাজশাহী জেলার বাঘা উপজেলার এক নারীর সাথে বাগাতিপাড়া উপজেলার আরিফুলের মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বিয়ের প্রতিশ্রুতি দেয় আরিফ। তারই প্রেক্ষিতে গত শুক্রবার (১০ জুলাই) দুপুরে মুঠোফোনে আরিফুল ওই নারীকে বিয়ের কথা বলে তার বাড়িতে ডেকে এনে ধর্ষণ করে। পরদিন শনিবার ওই নারীকে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে উপজেলার পেড়াবাড়িয়া নামক স্থানে রেখে আরিফুল পালিয়ে যায়। পরে ওই নারী গত শনিবার (১১ জুলাই) সন্ধায় বাদী হয়ে বাগাতিপাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করলে অভিযুক্ত আরিফুলকে আটক করে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, আজ রবিবার (১২ জুলাই) সকালে আটক আরিফকে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য নাটোর সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!