হোম » অপরাধ-দুর্নীতি » উল্লাপাড়ায় প্রেমিক কতৃক প্রেমিকার শ্লীলতাহানির চেষ্টায় প্রেমিকার আত্মহত্যা

উল্লাপাড়ায় প্রেমিক কতৃক প্রেমিকার শ্লীলতাহানির চেষ্টায় প্রেমিকার আত্মহত্যা

উল্লাপাড়া প্রতিনিধিঃ বৃহস্পতিবার রাতে প্রেমিকের ডাকে সারা দিয়ে প্রেমিকা ঘাটে ভীরানো নৌকায় উঠলে প্রেমিক সহ ৪ বন্ধু ঝাপটে ধেরে শ্লীলতাহানির চেষ্টা করায় লোক লজ্জায় আত্মহত্যা করেছে প্রেমিকা । এ ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়ায উপজেলার দূর্গানগর ইউনিয়নের ভাদইলাকান্দি গ্রামে । শুক্রবার দুপুরে মডেল থানা পুলিশ ভাদাইলকান্দি গ্রামের মোঃ আনোয়ার হোসেনের বাড়ী থেকে সুফিয়া খাতুন(২২) এর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছে ।

উপজেলার দুর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফছার আলী ও এলাকা বাসী জানায় ভাদাইলকান্দি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে সুফিয়া খাতুনের কিছু দিন আগে পাবনার দাশুরিয়ায় রুহুল আমিনের সাথে বিয়ে হয় । গত কয়ক দিন আগে সুফিয়া স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি আসে ।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে সুফিয়া তার পূর্বের প্রেমিক মোঃ পলাশের ডাকে সারা দিয়ে তার বাবার বাড়ির ঘাটে ভীরানো পলাশের নৌকায় গিয়ে উঠে । নৌকা ঘাট থেকে ছাড়ার কিছুক্ষণ পর প্রেমিক পলাশ সহ তারা ৪ বন্ধু মিলে সুফিয়ার শ্লীলতাহানির উদ্দেশ্যে ঝাপটে ধরে । এ সময় সুফিয়া চিৎকার শুরু করে । চিৎকার শুনে গ্রামবাসী গিয়ে সুফিয়সকে উদ্ধার করে এবং জাহেদুলকে আটক করে । এ সময় বাকী তিন জন পালিয়ে যায় । পরে গ্রামবাসী জাহেদুলকে গণধোলাই দিয়ে বৃহস্পতিবার রাতেই উল্লাপাড়া মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে । এ ঘটনায় সুফিয়া রাগে ক্ষোপে এবং লোক লজ্জায় ওই রাতেই বিষ পান করে আত্মহত করে । পলাশ ও জাহেদুল উপজেলার দূর্গানগর ইউনিয়নের নন্দীবেড়া গ্রামের লিয়াকত ও মোজাম্মেল হকের ছেলে ।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান এ ঘটনায় জাহেদুল নামের একজনকে আটক করা হয়েছে । থানায় মামলা হয়েছে । বিষয়টি আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!