হোম » অপরাধ-দুর্নীতি » কক্সবাজারে দুর্নীতির দায়ে এপিবিএন  পুলিশ কর্মকর্তার জেল

কক্সবাজারে দুর্নীতির দায়ে এপিবিএন  পুলিশ কর্মকর্তার জেল

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত অবস্থায় দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী উপ-পরিদর্শক সাগর হাওলাদারকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।
রোববার (২১ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহিন উদ্দিনের আদালতে আত্মসমর্পণ করতে আসলে তাকে জামিন না দিয়ে জেল হাজতে পাঠানো হয়।
দুদকের আইনজীবী আব্দুর রহিম জানান, মামলার গুণাগুণ বিবেচনা করে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে আসামিকে হাজতে পাঠান। মামলার পরবর্তী দিন ঠিক করা হয়েছে ২৮ ফেব্রুয়ারি।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, উখিয়ায় রোহিঙ্গাদের নিরাপত্তায় নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসআই সাগর হাওলাদার ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি থেকে গত বছরের ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বেতন-ভাতার ৩০টি ভুয়া বিল তৈরি করে ৩ লাখ ১২ হাজার ৯০৪ টাকা আত্মসাৎ করেছেন।
ভুল চিকিৎসায় কিডনি হারানো শাকিলকে কেন ক্ষতিপূরণ নয়, রুল ভুল চিকিৎসায় কিডনি হারানো শাকিলকে কেন ক্ষতিপূরণ নয়, রুল  নিজ প্রতিষ্ঠানের নন গেজেটেড কর্মচারীদের নামে ভুয়া বেতন-ভাতার বিল তৈরি করে টাকা আত্মসাতের অভিযোগে দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ বাদী হয়ে গেলো বছরের ১৮ অক্টোবর বিকেলে নিজ কার্যালয়ে মামলাটি রুজু করেন।
error: Content is protected !!