হোম » অপরাধ-দুর্নীতি » গাইবান্ধায় মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

গাইবান্ধায় মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

শাহজাহান সিরাজ: গাইবান্ধা র‌্যাব-১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে ৮৬ বোতল ফেন্সিডিল ২জন শীর্ষ মাদক কারবারি ও একটি কাভার্ড ভ্যান জব্দ করে।
র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০জানুয়ারি শনিবার সন্ধ্যা ৭ টায় র‌্যাব-১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ২জন লোক গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানাধীন খলসী নামক এলাকার উপর দিয়ে ঢাকার দিকে যাইতেছে।
এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল উল্লেখিত স্থানে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান চালায়। অভিযান চালানোর সময় একটি কাভার্ড ভ্যান, ৮৬ বোতল ফেন্সিডিল,২টি মোবাইল,নগর অর্থ সহ ২জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত হলো (১) মোঃ শাহ আলীর ছেলে মোঃ বিপ্লব হোসেন, শেরপুর জেলার শ্রীবরদী থানার বনপাড়া গ্রামের(২)মৃত মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ ফারুক মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রসুলপুর গ্রামের।
গ্রেফতারকৃত মাদক কারবারিরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। উল্লেখ্য যে, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীগন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে র‍্যাবের গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদের গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
error: Content is protected !!