হোম » অপরাধ-দুর্নীতি » অপহরণ মামলার এজাহার নামীয় আসামী মূলহোতা ইমাম হোসাইন কে ঢাকার সাভার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫

অপহরণ মামলার এজাহার নামীয় আসামী মূলহোতা ইমাম হোসাইন কে ঢাকার সাভার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-০৫

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোচীফঃ র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক, স্কোয়াড  কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এবং মেজর মাসুদ হায়দার, সিনিয়র এএসপি রানা (র‌্যাব-১) এর যৌথ অভিযানে ১০ জানুয়ারি ২০২৪ তারিখ ২০৪৫ ঘটিকায় ঢাকা জেলার সাভার থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী ইমাম হোসাইন (২০), পিতা-মোঃ দুলাল রব্বানী, থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁ কে গ্রেফতার ভিকটিম মোসাঃ তাসনিম আক্তার কে উদ্ধার করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ভিকটিম তাসনিম আক্তার (১৩), পিতা-আবুল কালাম আজাদ, সাং-তাহেরপুর, ইউপি-ইসবপুর, থানা-ধামুরহাট, নওগাঁ কে গত ২৫ ডিসেম্বর ২০২৩ তারিখ সকাল অনুমান ০৭.৩০ ঘটিকার সময় প্রাইভেট পড়ার জন্য বাসা হতে  বের হলে রাস্তার উপর থেকে ভিকটিমকে অপহরণ করে আসামীগণ। পররর্তীতে ভিকটিম এর বাবা বাদী হয়ে ০১/০১/২০২৪ তারিখে  ধামুইরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইমাম হোসেনকে ১ নং আসামী করে অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে।

গোয়েন্দা তৎপরতার মাধ্যমে র‌্যাব-৫, সিপিসি-৩ এবং র‌্যাব-১, সদর কোম্পানী এর যৌথ অভিযানিক দল অদ্য ১০ জানুয়ারি  ২০২৪ তারিখ রাত্র অনুমান ২০৪৫ ঘটিকায় ঢাকা জেলার সাভার থানা এলাকা হইতে এজাহারনামীয় ১নং আসামী  মূলহোতা মোঃ ইমাম হোসাইন (২০) কে গ্রেফতার করে এবং ভিকটিম তাসনিমকে উদ্ধার করে।

error: Content is protected !!