হোম » অপরাধ-দুর্নীতি » চন্দনাইশ দোহাজারীতে নির্বাচন পরবর্তী পৌর মেয়র লোকমান হাকিমের ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও ভাংচুরের অভিযোগ 

চন্দনাইশ দোহাজারীতে নির্বাচন পরবর্তী পৌর মেয়র লোকমান হাকিমের ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও ভাংচুরের অভিযোগ 

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী দোহাজারীতে পৌরসভার মেয়র লোকমান হাকিমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট ও ১০ লক্ষ টাকার ক্ষতিসাধন করার অভিযোগ পাওয়া গেছে। 
গত ৭ জানুয়ারি বিকালে নিবার্চন পরবর্তী দোহাজারী পৌরসভার মেয়র লোকমান হাকিমের মালিকানাধীন এম এ কাশেম এন্ড ব্রাদাস নামে পেট্রোল পাম্পে হামলা চালিয়ে ১ম ও ২য় তলায় ব্যাপক ভাংচুর করে ১০ লক্ষাধিক টাকা ক্ষতি সাধন করেন। এ সময় দুবৃত্তর্রা ক্যাশে থাকা ৫ লক্ষ টাকা ও বেশ কিছু মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন মেয়র লোকমান হাকিম।
পাশাপাশি মেয়রের ভাড়ায় চালিত ৭/৮ টা ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধনের পাশাপাশি বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। তিনি বলেন, একজন প্রার্থী হেরে যাওয়ায় তাঁর সমর্থকেরা ক্ষিপ্ত হয়ে এ আক্রমণ চালায়। এ ব্যাপারে পৌরসভার সিসি ক্যামেরার ফুটেজ দেখে তিনি থানায় মামলা দায়ের করবেন বলে জানান।
চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) যুযুৎ যশ চাকমা বলেছেন, ঘটনার দিন আমাদের মোবাইল টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!