হোম » সারাদেশ » গাইবান্ধায় ছেলের হাতে মারপিটের শিকার হয়ে হাসপাতালে আপন মা

গাইবান্ধায় ছেলের হাতে মারপিটের শিকার হয়ে হাসপাতালে আপন মা

শাহজাহান সিরাজ: গাইবান্ধা সদর উপজেলা সড়কের পূর্ব গোবিন্দপুর এলাকার মৃত. ইদ্রিস আলীর ছেলে রিজু মিয়া, রাব্বি মিয়া ও উজ্জ্বল মিয়া তাদের গর্ভধারিনী মা কে মারপিট করে গুরুতর আহত করেছে। বর্তমানে তাদের মা উষা রানী গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা গেছে চার পুত্র ও তিন কন্যা সন্তানের জননী ঊষারাণী প্রায় ১২ বছর আগে তার স্বামীকে হারিয়ে বহু কষ্টে সন্তানদের নিয়ে দ্বীনাতিপাত করে আসছিল। কিছুদিন আগে খুবই অর্থকষ্ট হওয়ায় তার নিজ নামে থাকা দুই শতাংশ জমির মধ্যে এক শতাংশ জমি রুবেল নামের এক পুত্র সন্তানকে দলিল মূলে লিখে দিলে তার ওপর তিন পুত্র রিজু, রাব্বি ও উজ্জ্বল ক্ষিপ্ত হয়।
পরে একজোট বদ্ধ হয়ে অপর ভাইয়েরা সেই রুবেল ও তার স্ত্রী কে গত ২৩ ডিসেম্বর সকালে মারপিট করে। তারাও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঐ ঘটনায় রুবেলের শাশুড়ি বাদী হয়ে গাইবান্ধা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।
অপর দিকে মা ঊষারাণী তার ছেলে রুবেলের পক্ষ নেয়ায় তার অপর তিন ছেলে ঊষারাণীর ঘর দরজা ভেঙে দেয় এবং ছেলে রিজু মিয়া তাকেও বেদম মারধর করে বলে ‘গণমানুষের আওয়াজ’কে জানান তিনি। অভিযুক্ত ছেলেদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান মা ঊষারাণী।
এসব বিষয়ে অভিযুক্ত তিন ছেলের কাছে তাদের আপন ভাই ভাবী ও মা কে মারপিটের কারণ জানতে চাইলে তারা কেউই কোনো কথা বলতে রাজী হয়নি।
error: Content is protected !!