হোম » সারাদেশ » আমি আল্লাহকে খুশি করার জন্য কাজ করি – এইচ এম ইব্রাহিম

আমি আল্লাহকে খুশি করার জন্য কাজ করি – এইচ এম ইব্রাহিম

মোঃ মনির হোসেন সোহেল : চাটখিল প্রতিনিধিঃ আমি বিশ্বাস করি সকল ফয়সালা উপরে হয়, জমিনে কোন ফয়সালা হয় না। আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ঘর করা, টিন প্রদান, করোনায় খাদ্য সামগ্রীর প্রদান, মসজিদ, মাদরাসা, এতিমখানা ও সামাজিক উন্নয়নে সহযোগিতা করে আসছি। এখনো যদি কেউ টিন না পেয়ে থাকেন আমাকে অবহিত করুন। আমি টিন পৌঁছে দিব। এমন মন্তব্য করেন নোয়াখালী-১ (চাটখিল- সোনাইমুড়ী) আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম এমপি।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ ও মতবিনিময় সভায় ২৪ ডিসেম্বর (রবিবার) সকাল থেকে রাত পর্যন্ত  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংসদ এইচ এম ইব্রাহিম এমপি বলেন, আমি গত দশ বছর ধরে আপনাদের এমপি হিসেবে আছি, আমার আসনে অল্প কিছু উন্নয়নের বাকী আছে, আমি আবারও ক্ষমতায় আসলে (চাটখিল-সোনাইমুড়ী) আসনের অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে আপনাদের সকলের রায় ও সহযোগিতা কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুপ্রিম কোর্টের এডভোকেট নাজমা কায়সার, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ কায়কোবাদ, পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, সাবেক ভিপি মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান খান বাবুল, সাধারণ সম্পাদক সুমন চৌধুরী ও সাবেক প্যানেল মেয়র আহসান হাবিব সমীরও সাহাজাদা ইকবাল।

error: Content is protected !!