হোম » সারাদেশ » নানা আয়োজনে নন্দীগ্রামে মহান বিজয় দিবস পালন

নানা আয়োজনে নন্দীগ্রামে মহান বিজয় দিবস পালন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :  নানা আয়োজনে বগুড়ার নন্দীগ্রামে মহান বিজয় দিবস পালিত হয়েছে।  গতকাল শনিবার সকাল ৬টা ৪০ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পৌর সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন, থানা পুলিশ, পৌরসভা, কুন্দারহাট হাইওয়ে থানা, জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব ও বিভিন্ন সাংবাদিক সংগঠন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মনসুর হোসেন ডিগ্রি কলেজ, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কুন্দারহাট মোটর শ্রমিক ইউনিয়ন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে।

এক মিনিট নিরবতা পালন শেষে বীর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী, থানার ওসি আজমগীর হোসাইন আজম, কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আব্বাস আলী, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. মুকুল মিঞা, পৌর আওয়ামী লীগের সভাপতি  মো. বকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবনী আকতার বানু, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. গাজীউল হক, ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর তানভীর হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। সকাল ৮টায় মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে সংবর্ধনা ও বিকেলে কলেজ মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!