হোম » সারাদেশ » গোবিন্দগঞ্জে পুলিশের ওপর হামলা করে আটক ৩ নেতাকে ছিনিয়ে নিলো বিএনপি

গোবিন্দগঞ্জে পুলিশের ওপর হামলা করে আটক ৩ নেতাকে ছিনিয়ে নিলো বিএনপি

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) থেকে আঃ খালেক মন্ডলঃ বগাইান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে পুলিশের হাতে আটক ৩ নেতাকে ছিনিয়ে নিয়েছে বিএনপির নেতাকর্মী ও তাদের স্বজনরা। রোববার (২৯ অক্টোবর) বেলা ১টার দিকে হরতাল চলাকালে মহিমাগঞ্জের রংপুর চিনিকলের সামনের গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের রংপুর চিনিকল এলাকায় যান চলাচলে বাঁধা দিয়ে পিকেটিং করছিল একদল বিএনপি নেতা-কর্মী। খবর পেয়ে বেলা ১টার দিকে গোবিন্দগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ এসে সেখান থেকে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান সুজাসহ ৩ বিএনপি নেতাকে আটক করে পুলিশের ভ্যানে তোলে। এসময় স্থানীয় গোপালপুর গ্রামের একদল নারী-পুরুষসহ তাদের স্বজনর এবং উপস্থিত বিএনপির নেতাকর্মীরা অতর্কিত পুলিশ ভ্যানে আক্রমণ করে।

এসময় তারা পুলিশের ওপর চড়াও হয়ে আটকদের ছিনিয়ে নেয়। এ ছাড়াও তারা রাস্তা আটকে পুলিশকে আক্রমণ করে কয়েকজন পুলিশ সদস্যকে মারপিট করে। তখন পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ  ছিনিয়ে নেওয়া নেতা-কর্মীদের আর আটক করতে পারেনি।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ দিকে এ ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগের নেতৃত্বে তাৎক্ষণিক একটি মিছিল বের করে।

error: Content is protected !!