হোম » সারাদেশ » বগুড়ায় ধান ক্ষেতে মিললো নিখোঁজ যুবকের লাশ         

বগুড়ায় ধান ক্ষেতে মিললো নিখোঁজ যুবকের লাশ         

Exif_JPEG_420

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় নিখোঁজের দু’দিন পর ধানক্ষেতে মিললো নাজমুল হাসান নামে এক সিএনজি চালকের লাশ। রোববার (২২ অক্টোবর) দুপুর ৩টার দিকে জেলার গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা এলাকার একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
উদ্ধার হওয়া ব্যক্তি গাবতলী উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা মধ্যপাড়া এলাকার জহুরুল প্রামানিকের ছেলে নাজমুল ইসলাম (৩৫)। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার।
নিহতের পরিবারের বরাতে পুলিশের এই কর্মকর্তা জানান, নাজমুল ইসলাম গত শুক্রবার বিকালে তার চালিত সিএনজি বাড়িতে রেখেই বেড়িয়ে পড়েন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তবে এব্যাপারে পরিবার থানায় কোন লিখিত অভিযোগ করেনি। শুধু এলাকায় মাইকিং করে তার খোঁজ করেছিলেন। রবিবার দুপুর ২টার দিকে হাতিবান্ধা এলাকার একটি ধানক্ষেতে তার মরদেহ দেখতে পায় স্থানীরা। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ দুপুর ৩ টায় মরদেহটি উদ্ধার করে। নাজমুলের শরীরে একাধিক ক্ষতের চিহ্ন পাওয়া যায়।
ওসি সনাতন আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হবে এবং এঘটনায় তদন্ত করে জড়িতের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে।
error: Content is protected !!