হোম » সারাদেশ » বগুড়ায় সন্ত্রাসী হামলা এবং দোকান ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন!

বগুড়ায় সন্ত্রাসী হামলা এবং দোকান ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন!

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় শেষ ঠিকানা রেন্ট-এ সত্ত্বাধিকারী বিশাল ও তার ছোট ভাই বিজয় এর উপর সন্ত্রাসী হামলা এবং দোকান ভাংচুর করার প্রতিবাদ, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
রোববার (২২ অক্টোবর) বেলা ১২টার দিকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের সামনে শেরপুর রোড রেন্ট-এ কার মালিক সমিতি ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সমিতির নেতৃবৃন্দসহ এলাকার প্রায় শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ছানোয়ার হোসেন ছানা, সাধারণ সম্পাদক নূর হোসেন মিলন, রাজু হোসেন, ফিরোজ পশারী রানা, জালাল উদ্দিন রুমী, তৌফিকুল আলম বাদল, সোনা মিয়া, রবিউল ইসলাম, বাবু কাজী, টিপু কাজী, আলমগীর হোসেন, পলাশ হোসেন, ফজলে রাব্বী, তৌফিক ভান্ডারী, জাহিদ হাসান প্রমুখ। বক্তারা বলেন, সন্ত্রাসী হামলায় আহত শেষ ঠিকানা রেন্ট-এ সত্ত্বাধিকারী  বিশাল ও তার ছোট ভাই বিজয় অত্যন্ত সদালাপী মানুষ। তারা দীর্ঘদিন যাবত সৎ ভাবে ব্যাবসা পরিচালনা করে আসছে কারও সঙ্গে তাদের ব্যক্তিগত ঝামেলা ছিল না। কিন্তু এলাকার চিহ্নিত সন্ত্রাসী কন্ট্রাক কিলার রতন, রেজা ও সুমন হত্যার উদ্দেশ্যে এ হামলা করেছে।
আমরা এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এর আগে গত ১৮ অক্টোবর বুধবার রাতে বগুড়া শেরপুর রোড মোহাম্মদ আলী হাসপাতালের সামনে শেষ ঠিকানা রেন্ট-এ সত্ত্বাধিকারী বিশাল ও তার ছোট ভাই বিজয় এর উপর চিহ্নিত সন্ত্রাসী কন্ট্রাক কিলার রতন, রেজা ও সুমন বাহিনী কর্তৃক অতর্কিত হামলা এবং দোকান ভাংচুর করে। এসময় স্থানীয়রা গুরুতর আহত বিশাল ও তার ছোট ভাই বিজয়কে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ঘটনায় বিশাল ও বিজয়ের বাবা সোনা মিয়া বাদী হয়ে গত ২১ অক্টোবর রাতে বগুড়া সদর থানায় রতন, রেজা ও সুমনসহ ০৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।।
error: Content is protected !!