হোম » সারাদেশ » শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মোড়লগঞ্জ র‍্যালি  ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মোড়লগঞ্জ র‍্যালি  ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

মোরেলগঞ্জ প্রতিনিধি : শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোরেলগঞ্জে শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি,কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার(১৮ অক্টোবর) উপজেলা চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলন। পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন সহ অন্যান্য সংগঠন।

পরে  উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা সভাকক্ষে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের ও শিশুদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মধ্যে দিয়ে অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় সংসদ সদস্য ও আলোচকবৃন্দ কেক কাটেন। উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলন।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.শাহ্-ই আলম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম,সহকারী কমিশনার (ভূমি) রুহুল কুদ্দুস, মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থাথিত ছিলেন থানা প্রকৌশলী আরিফ বিল্লাহ, একাডেমিক সুপারভাইজার বাকি বিল্লাহ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, আব্দুল্লাহ আল-জাবির,সহকারী প্রোগ্রামার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ত্রিদীপ সরকার,আনসার বিডিপি কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে শেখ রাসেল দিবসের কুইজ, চিত্রাঙ্কন, প্রেজেন্টেশন প্রস্তত ও শ্রেষ্ঠ ল্যাব বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

error: Content is protected !!