হোম » সারাদেশ » ভালুকায় ‘হ্যালো হাইওয়ে পুলিশ’ অ্যাপস সম্পর্কে সচেতনতামূলক ক্যাম্পেইন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

ভালুকায় ‘হ্যালো হাইওয়ে পুলিশ’ অ্যাপস সম্পর্কে সচেতনতামূলক ক্যাম্পেইন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আরিফুল ইসলাম আরিফ,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ– ভালুকায় ‘হ্যালো হাইওয়ে পুলিশ’ অ্যাপস সম্পর্কে সচেতনতামূলক ক্যাম্পেইন ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।২ই অক্টোবর হাইওয়ে পুলিশ ময়মনসিংহ রিজিয়নের আয়োজনে ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এই ক্যাম্পেইন ও সভা অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং হাইওয়ে থানার সভাপতি আবু হানিফের সভাপতিত্বে ও এসআই ইসরাফিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ হাইওয়ে রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার নুরুল ইসলাম সিদ্দিকী।প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ হাইওয়ে রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার নুরুল ইসলাম সিদ্দিকী বলেন,এই অ্যাপসের মাধ্যমে হাইওয়েতে ঘটে যাওয়া যেকোনো বিষয়ে অভিযোগ পাঠানো যাবে।

গুরুত্বপূর্ণ তথ্যের লাইভ আপডেট যেমনঃ রাস্তা বন্ধ, যানজট,বিকল্প রাস্তা ইত্যাদি।এ ছাড়া ভাড়ার তালিকা,ব্রিজ টোলের হারসহ গুরুত্বপূর্ণ তথ্যাদি। এই অ্যাপসের জরুরি সাহায্য বাটন চেপে হাইওয়ে পুলিশের সাহায্য পাওয়া যাবে। তাছাড়া, হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ রিজিয়ন ভিত্তিক সকল সিনিয়র অফিসার ও হাইওয়ে থানার মোবাইল নম্বর, মহাসড়ক সংলগ্ন ও নিকটবর্তী সকল হাসপাতাল ও ফায়ার সার্ভিস স্টেশনগুলোর মোবাইল নম্বর পাওয়া যাবে। এসময় ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ উৎপল কুমার দাস,এসআই আনিছুর রহমান ও এএসআই এমদাদুল হকসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!