হোম » সারাদেশ » সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মুন্না নামের এক ডাকাতকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তিতে রাতে অন্য তিনজনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের আক্কেল আলীর ছেলে মো. মুন্না, সনমান্দি ইউনিয়নের নাজিরপুর গ্রামের শাহজাহানের ছেলে তন্ময়, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মো. সবুজ ও বন্দর উপজেলার কামতাল গ্রামের আবদুল লতিফের ছেলে ইমরান মিয়া।
গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দুটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও দুটি ছুরি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময়ে মহাসড়কে চলাচলরত যাহবাহনে ডাকাতি সংঘটিত করে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে বলে থানা সূত্রে নিশ্চিত করা হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার বিকেলে সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে মহাসড়কে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দেশীয় অস্ত্রসহ ডাকাত মুন্নাকে গ্রেপ্তার করে। ডাকাত মুন্নার স্বীকারোক্তিতে পুলিশ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে সোনারগাঁ, আড়াইহাজার ও বন্দর থানায় ডজনখানেক ডাকাতির মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা রাতের বেলায় মহাসড়কে বিভিন্ন যানবাহনের গতিরোধ করে টাকা পয়সা, যাত্রীদের স্বর্ণলংকারসহ মালপত্র লুট করে নিয়ে যায়।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, মহাসড়কে ডাকাতির সঙ্গে জড়িত থাকায় ৪ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
error: Content is protected !!