হোম » সারাদেশ » বাস চাপায় দুটি পরিবারের স্বপ্ন মুহূর্তেই শেষ

বাস চাপায় দুটি পরিবারের স্বপ্ন মুহূর্তেই শেষ

এইচ এম রুহুল কাদের, চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা পৌনে ৩টার দিকে মহাসড়কের লক্ষ্যারচর বার আউলিয়ানগর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফলে তিলে তিলে বড় করা স্বপ্ন মুহূর্তের মধ্যেই শেষ হয়েছে দুটি পরিবারের।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মুহুরী পাড়ার ফরিদুল আলমের ছেলে ইনজামামউল আলম রাফি (২০) ও তার বন্ধু লক্ষ্যারচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজিপাড়ার সেলিম উদ্দিন মিন্টুর ছেলে মেহেরাব হোসেন অভি (২০)। তারা চকরিয়া সরকারি কলেজ থেকে একসাথে এইচএসসি পাস করে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছেন কয়েকদিন আগে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা পৌনে ৩টার দিকে দুই বন্ধু মিলে মোটরসাইকেলযোগে হারবাং যাচ্ছিলেন। এ সময় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় ইনজামাম। এ সময় সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মেহেরাব।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইনজামামকে মৃত ঘোষণা করেন। আহত মেহেবারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে নেয়ার পথে বিকাল সোয়া ৫টার দিকে মারা যায়। মেহেরাব মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্যারচর ইউপির প্যানেল চেয়ারম্যান শহীদ উল্লাহ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ওসি খোকন রুদ্র  বলেন, বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected !!