হোম » সারাদেশ » ভেড়ামারায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  

ভেড়ামারায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  

জাহিদ হাসান: কুষ্টিয়া ভেড়ামারায় জিকে খালে (ক্যানাল) গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। অপর আর এক শিশুকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
গতকাল সোমবার (৫ জুন) দুপুরে ফারাকপুর ২ নম্বর জিকে খাল ব্রিজ সংলগ্ন ঘাটে এ ঘটনা ঘটে।
নিহত শিশু ফারাকপুর এলাকার আশরাফুলের ছেলে নিশাত তাসমিম আবির (১২)। অপর দিকে মুমূর্ষু অবস্থায় ভর্তি শিশু একই এলাকার শফিকুল হোসেনের ছেলে সুইট হোসেন (১৬)।
স্থানীয়রা জানান, নিশাত তাসমিম আবিরের সঙ্গে একই এলাকার শফিকুল হোসেনের ছেলে সুইট হোসেন (১৬) কাউকে না জিকে খালে গোসল করতে যায়। তারা কেউ সাঁতার জানতো না। পানিতে নামার পরই দুজনেই ডুবে যায়।  স্থানীয় একজন ডুবে যাচ্ছে দেখে চিৎকার করে পরে পাশেই দোকানে বসে থাকা কয়েকজন যুবক পানিতে নেমে খুঁজতে থাকে। সাথে সাথেই সুইট হোসেন কে খুঁজে পায় তাকে মুমূর্ষু অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। এর কিছুক্ষণ পর নিখোঁজ নিশাত তাসমিম আবিরকে উদ্ধার করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ওসি (তদন্ত) আকিবুল ইসলাম ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন।
প্রত্যক্ষদর্শী রিন্টু হোসেন বলেন, দু’জন লুকিয়ে ক্যানালের (খালে) গোসল করতে এসে ডুবে যায়। একজন এ ঘটনা দেখে আমাদের ডাকলে তাদের পানির নিচ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
error: Content is protected !!