হোম » সারাদেশ » জামালপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভেঙ্গে ফেলেছে দর্বৃত্তরা

জামালপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভেঙ্গে ফেলেছে দর্বৃত্তরা

রবিউল হাসান লায়ন : জামালপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভেঙ্গে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। রোববার রাতে শহরের নয়াপাড়া পাঁচরাস্তা মোড়ে এই ঘটনা ঘটে। নামফলক ভাঙ্গার খবর সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হলে মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
জামালপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোখলেছুর রহমান হিরু জানান, যাদের রক্তের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি তাদের অবমাননা করা এই দেশকে অবমাননা করার সমান কথা। যদি কেউ ইচ্ছাকৃতভাবে এ কাজ করে থাকে অবশ্যই সে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি। পাঁচ রাস্তার মোড় একটি জনবহুল এলাকা। এখানে রাতদিন ২৪ ঘন্টা মানুষ যাতায়াত করে কিংবা আশে পাশে সিসি ক্যামেরা থাকতে পারে। এসময় তিনি আইনশৃঙ্খলা বাহীনির কাছে এ ঘটনার সুষ্ঠ তদন্তসহ এ ঘটনার সাথে যদি কোন ব্যক্তি জড়িত থাকে তবে তাদের শাস্তির দাবি জানান।
জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন জানান, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভাঙ্গার খবর পেয়ে তিনি সরেজমিনে খোঁজ নিয়েছেন। এসময় নামফলকটি দ্রুত সংস্কার করে পুনরায় স্থাপন করার আশ^াস দেন তিনি।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নূর মোহাম্মদ জানান, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভাঙ্গার ব্যাপারে আমরা কিছু জানি না। কেউ কোন লিখিত কিংবা মৌখিক অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
১৯৭৭ সালে জামালপুর পৌর কর্তৃপক্ষ শহরের সফির মিয়ার বাজার থেকে বনপাড়া খ্রিস্টানবাড়ি মোড় পর্যন্ত সড়কের নামকরন করে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম।

Loading

error: Content is protected !!