হোম » সারাদেশ » সেনবাগে  মাদক মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

সেনবাগে  মাদক মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

মোহাম্মদ হানিফ: নোয়াখালী  সেনবাগে মাদকপাচার মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল কুদ্দুসকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত  আসামি    উপজেলার পশ্চিম আহম্মদপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার (উপ-পরিচালক) মাহমুদুল হাসান গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেন।
তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করা হয়েছে। তিনি পেশায় কার্গো ড্রাইভার। ২০০৯ সালের একটি মাদক মামলায় দুই সহযোগিসহ আব্দুল কুদ্দুসকে মৃত্যুদণ্ডের আদেশসহ ৫০ হাজার টাকা জরিমানা করে আদালত।
মামলা সূত্রে র‌্যাব জানায়, ২০০৯ সালের ১০ অক্টোবর বেনাপোল সীমান্ত এলাকা থেকে কার্গো গাড়িতে করে অভিনব কায়দায় দুই হাজার ২৪৬ বোতল ফেনসিডিল পাচারের সময় দুই সহযোগী আবুল কালাম ও গোলাম মাওলাসহ আব্দুল কুদ্দুসকে যশোর থেকে গ্রেফতার করে র‌্যাব-৬। পরে যশোর কতোয়ালী থানায় মামলা হয়।
মামলার বিচারিক কার্যক্রম শেষে আসামিদের জরিমানাসহ মৃত্যুদণ্ড দেন যশোর বিশেষ ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোস্তফা কামাল। এদিকে দুই সহযোগীকে গ্রেফতার করলেও দীর্ঘদিন পলাতক ছিলেন ড্রাইভার আব্দুল কুদ্দুস। গ্রেফতারের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে
error: Content is protected !!