হোম » সারাদেশ » নানা আয়োজনে দেশব্যাপী উদযাপিত একুশের প্রতিষ্ঠাবার্ষিকী

নানা আয়োজনে দেশব্যাপী উদযাপিত একুশের প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়াজ অনলাইন: দেশের বিভিন্ন স্থানে নানা আয়োজনে উদযাপিত হয়েছে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী। গৌরবময় দুই যুগে পদার্পণে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সমৃদ্ধি কামনা করেন সুধীজনেরা। 

একুশের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মাদারীপুরে ছিল র‌্যালি, আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল। উপস্থিত ছিলেন সুশীল সমাজের নেতা ও গণমাধ্যমকর্মীরা।

কালকিনী প্রেসক্লাবে হয় আলোচনা সভা, কেক কাটা ও ইফতার মাহফিল।

সিরাজগঞ্জ একুশে ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল হয়। প্রধান অতিথি ছিলেন খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হোসেন রেজা।

ময়মনসিংহে অসহায় দরিদ্র প্রতিবন্ধীসহ বিশিষ্টজনদের নিয়ে ইফতারের আয়োজন করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

ভালুকায় কেক কাটা, ইফতার মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে স্থানীয় জনপ্রতিনিধি, সাস্কৃতিক ব্যক্তিবর্গ ও ক্যাবল অপারেটর মালিক-কর্মিরা উপস্থিত ছিলেন।

জামালপুরে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিলো র‌্যালি, কেট কাটা, আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

পান্তা-ইলিশে ইফতার আয়োজন শেষে বগুড়ায় কেক কেটে একুশের জন্মোৎস উদ্বোধন করেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু। এর আগে শাজাহানপুর উপজেলা চত্বর থেকে র‌্যালি বের করা হয়।

চুয়াডাঙ্গায় র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কেটে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

একুশের প্রতিষ্ঠা বার্ষিকীতে মেহেরপুর কেক কাটা ও আলোচনা সভায় জেলা প্রশাসক, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রামের পটিয়াতেও ছিলো কেক কাটা, আলোচনা সভা ও ইফতার মাহফিল।

তেইশ পেরিয়ে একুশে টেলিভিশন চব্বিশে পদার্পন উপলক্ষে ঝালকাঠিতে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

প্রতিষ্ঠার ২৪ বছর পদার্পণে একুশে টিভির  সাফল্য সমৃদ্ধি ও উত্তরোত্তর মঙ্গল কামনায় জয়পুরহাটে দোয়ার আয়োজন ও কেক কাটা হয়।

error: Content is protected !!