হোম » সারাদেশ » ডোমারে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

ডোমারে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

মোঃ রিমন চৌধুরী: নীলফামারীর ডোমারে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী করা হয়েছে।
মঙ্গলবার(৭ই মার্চ) সকাল নয়টায় উপজেলা পরিষদ প্রাঙ্গঁণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দিবসটির শুভ সুচনা করেন উপজেলা প্রশাসন। এরপরে থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনগুলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পূবন আখতার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নুরুন নবী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ও বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ।
error: Content is protected !!