হোম » সারাদেশ » বেড়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো উপলক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত  

বেড়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো উপলক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত  

রাউজ আলী: পাবনার বেড়ায়  আগামী ২০ ফেব্রুয়ার জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন  উপলক্ষে রবিবার(১৯ ফেব্রুয়ারি ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হল রুমে বেড়া প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় জানানো হয় অপুষ্টিজনিত অন্ধত্ব দূর করতে এবং শিশুমৃত্যু প্রতিরোধে শিশুকে ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। উপজেলায়  ৬ থেকে ১১ মাস বয়সী ৫৮০০ শিশুকে নীল রঙের ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩৭৬৭৯  জন শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত জাতীয় ভিটামিন এ প্লাস   ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন ও পরিকল্পনা সভা থেকে এ তথ্য জানানো হয়। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ ফাতেমা তুয জান্নাতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাঃ সবুর আলী, পরিবার পরিকল্পনা অফিসার গোলাম মহিউদ্দিন ,মেডিকেল অফিসার বৃন্দ,বেড়া প্রেস ক্লাবের সভাপতি ডা.আব্দুল হান্নান প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!