হোম » সারাদেশ » বাপ্পা মজুমদারের নতুন গান

বাপ্পা মজুমদারের নতুন গান

আওয়াজ অনলাইন: শ্রোতানন্দিত সংগীতশিল্পী বাপ্পা মজুমদার বছরের শুরুতেই নতুন গান নিয়ে হাজির হয়েছেন তার ভক্তদের সামনে। তার এবারের গানের নাম ‘আর কেউ নেই’। বাপ্পা নিজেই গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন।

বাপ্পার কণ্ঠের গানটি লিখেছেন এফএইচ সরকার স্বপ্নীল। সম্প্রতি গানটির ভিডিও বাপ্পা মজুমদারের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। গানটি প্রসঙ্গে বাপ্পা জানান, গানটি বিইএমএমজেড ওয়ার্কস্টেশন থেকে নির্মাণ করা হয়েছে।

‘আর কেউ নেই’ গানটির মুক্তি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘গানটি নিয়ে আমার ও স্বপ্নীলের একটা স্বপ্ন ছিল। ও যখন আমাকে গানটি লিখে দেয় তখনই আমরা সিদ্ধান্ত নিই গানটি করব। এটি আরও পাঁচ বছর আগের কথা। সময় এবং ব্যস্ততার কারণে গানটি আর করা হয়নি। এবার সম্পন্ন হলো। ভালো লাগছে।

বাপ্পা মজুমদার গানের প্রয়াত গীতিকার স্বপ্নীলকে নিয়ে আরও বলেন, ‘স্বপ্নীল তার গানটি আমাকে দিয়ে নিজে পরপারে পাড়ি জমিয়েছে। গানের রেকর্ড করার সময় চোখ বন্ধ করলেই স্বপ্নীলের চেহারা সামনে ফুটে উঠত। ও থাকলে আজ খুব খুশি হতো। এই গান স্বপ্নীলকেই উৎসর্গ করলাম আমি।’

উল্লেখ্য, বাপ্পা মজুমদারের গাওয়া সর্বশেষ ‘কালো তালিকা’ গানটি প্রকাশ পেয়েছে। এ গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন মাসুম ওয়াহিদুর রহমান। গানটি এরই মধ্যে বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করেছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!