হোম » সারাদেশ » শিবগন্ঞ্জে শীতবস্ত্র বিতরণ করলেন চেয়ারম্যান

শিবগন্ঞ্জে শীতবস্ত্র বিতরণ করলেন চেয়ারম্যান

এম এ রাশেদ: বগুড়ার শিবগঞ্জে প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত মানুষের খোঁজ-খবর ও কম্বল বিতরণ করেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। 
গতকাল শুক্রবার সকাল ১১টায় তিনি তার রায়নগর ইউনিয়নের সরকারি প্রাপ্ত আশ্রয়ণ ভূমি ও গৃহ পুনর্বাসন মানুষদের মাঝে  কম্বল বিতরণ ছাড়াও আশেপাশের হতদরিদ্র অর্ধশতাধিক মানুষের মাঝে এ বিতরণ কার্যক্রম সম্পাদন করেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়,  বগুড়ার জেলায় শৈত্য প্রবাহের কারনে প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। হিমেল হাওয়া ও শীতে জবুথবু হয়ে পড়েছে খেটে খাওয়া সরকারি আশ্রয়ণে থাকা দরিদ্র মানুষেরা। শীতের তীব্রতায় চরম ভোগান্তিতে  পড়েছে তারা। এসব শীতার্ত মানুষদের কথা ভেবে তিনি সকালে তাদের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
এসময় রেহেনা নামে এক নারী বলেন, চেয়ারম্যান শফির সহযোগিতায় আমরা গৃহহীন সরকারি জায়গা ও ঘর পেয়েছি। দিনকাল ভালোই যাচ্ছে। তবে এ শীতে ঠান্ডায় খুব কষ্ট হয়। শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই। আজ চেয়ারম্যান নিজে এসে আমাদের কম্বল দিলেন আমাদের আর ঠান্ডায় কাঁপতে হবে না।
ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি বলেন, বেশ কয়েক দিন হলো শীত একটু বেশি পড়েছে। আমার ইউনিয়নের মানুষ গুলো খুবই কষ্টে আছে তাদের কথা ভেবে কম্বল গুলো তাদের মাঝে বন্টন করলাম।
আগামীতেও রায়নগর ইউনিয়নের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত থাকবে। রায়নগর ইউনিয়নের প্রত্যেক মানুষ যাতে সুন্দরভাবে বাঁচবে পারে আমি সেটাই চাই বলে তিনি জানিয়েছেন।
error: Content is protected !!