হোম » সারাদেশ » তারা নিজেদের ভাগ্য গড়েছে, জনগণের ভাগ্য গড়েনি : প্রধানমন্ত্রী

তারা নিজেদের ভাগ্য গড়েছে, জনগণের ভাগ্য গড়েনি : প্রধানমন্ত্রী

আওয়াজ অনলাইন: এক সময় ছিলো লুটতরাজের শাসন, অগতান্ত্রিক শাসন, ভয়-ভীতির শাসন; ভোট কেড়ে নেওয়ার শাসন। বিএনপি আর জাতীয় পার্টি এই সব কর্মকান্ডের মাধ্যমে মানুষকে জিম্মি করে নিজেদের ভাগ্য গড়েছে, জনগণের ভাগ্য তারা গড়েনি। আজ রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে গণভবনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, এই দেশে একমাত্র আওয়ামী লীগ সরকারই জনগণের কথা বলে, জনগণের ভাগ্য নিয়ে কাজ করে। কারণ আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে। আওয়ামী লীগের জন্মই হয়েছিলো নিরীহ আর নিপীড়িত মানুষের ভাগ্য বদলের জন্য।

তিনি আরও বলেন, বিএনপি কিভাবে রাজনৈতিক দল হয়? তারা তো একটা সৈরতান্ত্রিক পদ্ধতিতে দেশটাকে ছিড়ে খেয়েছে। হাজার হাজার টাকা বিদেশে পাঠিয়ে নিজেদের ভাগ্য বদল করেছে। অবৈধ উপায়ে ক্ষমতায় এসে আজ মানুষকে ক্ষমতার নীতি শিখিয়ে নিজেদেরকে বৈধতা দেওয়ার বুলি ছাড়ছে।

তিনি বলেন, অনেক বড় বড় দেশ আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে। তারা কখনও আমাদের স্বাধীনতা পছন্দ করবে না। কিন্তু জনগণকে যদি সঠিক পথে রাখতে পারি তবে বাংলাদেশের উন্নয়ন কেউ আটকাতে পারবে না।

আওয়ামী লীগের পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। তাই গণভবনে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি তৃণমূলের নেতারাও গণভবনে উপস্থিত ছিলেন।

সূত্রঃ আরটিভি 

error: Content is protected !!