হোম » সারাদেশ » বগুড়ার আদমদীঘিতে স্কুল ছাত্রকে অপহরণ ৬ ঘন্টা পর আহত অবস্থায় উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে স্কুল ছাত্রকে অপহরণ ৬ ঘন্টা পর আহত অবস্থায় উদ্ধার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে মামলা তুলে না নেয়ায় বাদির ছেলে রাকিবুল হাসান (১৭) নামের স্কুল ছাত্রকে অপহরণের ৬ ঘন্টা পর গত ২৪ নভেম্বর বৃহস্পাতিবার রাত ১২ টায় গুরুতর আহত অবস্থায় নওগাঁর ছিটকিতলা নামক স্থান থেকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানাগেছে।

আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রামের মোক্তার হোসেন জানায়, গত ২৬ ফেব্রুয়ারী সকালে একই এলাকার রাজু পালোহান, মমিনসহ ৭জন যুবক বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে ছাতিয়ানগ্রাম উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে আমাকে ও ছেলে রাকিবুল হাসানকে একা পেয়ে হত্যার উদ্দেশ্যে মারধরে জখম করে টাকা ছিনিয়ে নেয়া ও প্রাননাশের হুমকি দেয়। এ ঘটনায় আদমদীঘি থানায় উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হলে আসামীরা সম্প্রতি আদালত থেকে জামিনে মুক্তি পান।

তিনি আরো জানান, আসামীরা জামিনে মুক্তি পাওয়ার পর থেকে আমাকে ও আমার ছেলেকে মামলা তুলে নিতে নানা চাপ ও হুমকি দিয়ে আসছে। তাদের দাবীকৃত মামলা তুলে না নেয়ায় আসামীরা ক্ষিপ্ত হয়ে গত বৃস্পতিবার ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টায় ছাতিয়ানগ্রাম এলাকায় অবস্থিত এমএস অটো রাইস মিলের সামনে থেকে তার ছেলে রাকিবুল হাসান (১৭) কে ওই মামলার জামিনে থাকা আসামী রাজু পালোহানসহ তার সহয়োগিরা মোটরসাইকেল যোগে সিনেমা স্টাইলে অপহরণ করে। এর ৬ ঘন্টা পর রাত ১২ টায় রাকিবুল হাসানের মামা আছাদ মোবাইল ফোনে জানতে পেরে নওগাঁর ছিটকিতলা নদীর বাঁধের পাশ থেকে অপহৃত স্কুল ছাত্র রাকিবুল হাসানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশের সহযোগীতায় আদমদীঘি হাসপাতালে ভর্তি করান। আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদিপ কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!