হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে জারপূর্বক জমি দখল থানায় অভিযাগ

বগুড়ার শেরপুরে জারপূর্বক জমি দখল থানায় অভিযাগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের চকঘিনাই গ্রাম জোরপূর্বক জমি দখল করায় গত রোববার (২ই অক্টাবর) রাতে মুনাফ শেখ, সানায়ার হাসান ও মনোয়ারা বেগম বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযাগ দায়র করা হয়ছে।

জানা যায়, উপজলার সুঘাট ইউনিয়নর চকঘিনাই গ্রামর মৃত আব্দুস সামাদর ছেলে আবুল হোসেন  তরফদার  মারা যাওয়ার পর কল্যানী মৌজার ১০৯৪ ও ১০৯৭ হাল দাগ ৬৮ শতক জমি রেখে যায়। এর মধ্য মত্যুর আগে আবুল হোসেন তরফদার মনোয়ারা বেগমকে ৮ শতক জায়গা লিখে দেয় । বাকি ৬০ শতক জমি তিন বোন সমান ভাগে ভাগ পায়। তার পর আরোও ১৫ শতক জমি বড় ও মেজ বোন ছোট বোন মনোয়ারা বেগম ও ২৫ শতক জমি ওই এলাকার রফিকুল ইসলাম, আনায়ারুল ইসলাম ও কুলসুম বেগম কাছে বিক্রি করে দখল দিয়ে দেয়। সই মাতাবক রফিকুল ইসলামরা জমিতে মাশ কালাইয়ের বীজ রোপন করেন।

খবর পয়ে মুনাফ শেখ সেই জমির কালাই নষ্ট করে দিয়ে নিজর বলে দাবি করে দখল নিয়ে নেয়। এই নিয়ে তিন বোনের পরিবারের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হয়।  এ ঘটনায় মৃত আবুল হোসনর বড় মেয়ের ছেলে হানিফ উদ্দিন বাদি হয়ে ২ অক্টাবর রোববার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযাগ দায়র করন।

এ ব্যাপার ভুক্তভাগী হানিফ উদ্দিন জানায়, আমার ছাট খালাক বলই আমাদর জায়গা বিক্রি করছি। এখন তিনি বলছ ওই জমি অনক আগই তার ছলর নাম লিখ দিয়ছ। এ ব্যাপার শরপুর থানার অফিসার ইনচার্জ মা. আতাউর রহমান খাদকার বলন, অভিযাগ পয়ছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হব।

error: Content is protected !!