হোম » সারাদেশ » ধর্ষিতার পরিবারকে গ্রাম ছাড়ার হুমকি ইউপি সদস্য গ্রেপ্তার

ধর্ষিতার পরিবারকে গ্রাম ছাড়ার হুমকি ইউপি সদস্য গ্রেপ্তার

রায়হান আলীঃ উল্লাপাড়ায় ধর্ষিতার পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে পুলিশ জিন্নাহ মিয়া (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার উল্লাপাড়া মডেল থানা পুলিশ জিন্নাহর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। জিন্নাহ পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উল্লাপাড়ার বন্যাকান্দি গ্রামের বাসিন্দা। গত সোমবার বন্যাকান্দি গ্রামের প্রতিবন্ধী এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে একই গ্রামের হযরত সরদারের ছেলে মোঃ সবুজ (৩২)। এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার উদ্যোগ নেয় উক্ত ইউপি সদস্য জিন্নাহ মিয়া। তাকে সহায়তা করে ধর্ষক সবুজ, হযরত আলী ও আব্দুর রশিদ।

ধর্ষিতার বাবা অভিযোগ করেন, তিনি আইনি সহায়তা নেবার উদ্যোগ নিলে উক্ত ইউপি সদস্য তার উল্লিখিত প্রভাবশালী লোকজন নিয়ে ধর্ষকের পক্ষ নেন। পরে ধর্ষকের পরিবার থেকে বিভিন্ন অজুহাতে মোটা অংকের টাকা উঠিয়ে ধর্ষিতার বাবাকে ওই টাকা থেকে ৫০ হাজার টাকা দেবার ঘোষনা দিয়ে সহপরিবারে তাদেরকে গ্রাম ছেড়ে চলে যাবার জন্য চাপ সৃষ্টি এবং ভয়ভীতি প্রদর্শন করে। পরে নিকটবর্তী আত্মীয় স্বজনরা এসে ধর্ষিতার পরিবারকে সহযোগিতা করে। খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশ মঙ্গলবার রাতেই ইউপি সদস্য জিন্নাহকে গ্রেপ্তার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইতোমধ্যে অভিযুক্ত সদস্য জিন্নাহকে গ্রেপ্তার করা হয়েছে এবং ধর্ষকসহ জিন্নাহর সহযোগীদেরকেও ধরার চেষ্টা করছে পুলিশ। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় ধর্ষিতা মেয়েটি বাদি হয়ে মামলা করেছে।

error: Content is protected !!