হোম » সারাদেশ » লালমনিরহাটে গৃহবধূকে ওষুধের সাথে বিষ মিশিষে হত্যা চেষ্টার অভিযোগ!

লালমনিরহাটে গৃহবধূকে ওষুধের সাথে বিষ মিশিষে হত্যা চেষ্টার অভিযোগ!

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের শিবরাম এলাকার দেলোয়ার হোসেন (৪০) এর স্ত্রী ও বীর মুক্তিযোদ্ধার কন্যা চায়না বেগম (৩৫) কে ওষুদের সাথে বিষ মিশিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চায়না বেগমের ভাই আব্দু্ল কাদের বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের সূত্র হতে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের মৃত বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের মেয়ে চায়না বেগমের সাথে সতেরো বছর আগে বিয়ে হয় বড়বাড়ী ইউনিয়নের আবুল কালামের ছেলে দেলোয়ার হোসেনের সাথে। দীর্ঘ দিন ধরে দেলোয়ার হোসেনের ভাই ভাবিসহ অন্যান্য স্বজনদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল, সে বিষয়ে ইতোপূর্বে লালমনিরহাট সদর থানার একটি অভিযোগ তদন্তধীন থাকা অবস্থায় গত ১৮ আগষ্ট চায়না বেগমের ভাবী দেবরসহ কয়েক জন পরিকল্পনা করে তাকে হত্যার উদ্দেশ্যে ওষুদের সাথে বিষ মিশিয়ে খাওয়ায়।
পরবর্তীতে চায়না বেগম অসুস্থ হলে তার স্বামী দেলোয়ার দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ রোগীকে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে রোগীর স্বজনরা গৃহবধূ চায়নাকে রংপুুরে নিয়ে যায়। চিকিৎসা শেষে চায়না একটু সুস্থ হয়ে বর্তমানে বাবার বাড়ীতে অবস্থান করছে।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল হক সাংবাদিকদের জানান, বিষয়টি তার নজরে ছিল না, খোজ খবর নিয়ে ঘটনাস্থলে অফিসার পাঠাবেন।
error: Content is protected !!