হোম » সারাদেশ » উল্লাপাড়ায় পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন 

উল্লাপাড়ায় পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন 

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়ায় নব-গঠিত পূজা উদযাপন কমিটির বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ ভিত্তিহীন দাবি করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উল্লাপাড়া উপজেলা শাখা সংবাদ সম্মেলন করেন। শনিবার বেলা ১১ টার দিকে উল্লাপাড়া ঘোষগাঁতী বলরাম মন্দিরে সংবাদ সম্মেলনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উল্লাপাড়া উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি সুজিৎ ঘোষ বলেন গত ৭ জুলাই ইউনিয়ন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর ভোটের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়। এখানে কোন ভোট কারচুপি হয়নি, ভোট কারচুপির অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ এবং উল্লাপাড়া পূজা উদযাপন পরিষদ সবাই কে নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। এখানে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নব-গঠিত কমিটি হয়েছে। একটি মহল পূজা উদযাপন পরিষদ কে বিতর্কিত করতে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। এসময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক রতন সরকার,সাবেক সাধারণ সম্পাদক বাবলু ভৌমিক, বিধান কুমার, সঞ্জয় কুমার, সুভাস কুমার,বাবলু রায়।
এরআগে ১৮ আগস্ট উল্লাপাড়া ফুডপার্ক রেস্টুরেন্টে পূজা উদযাপন পরিষদ উল্লাপাড়া উপজেলা শাখার নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি সন্তোষ কুমার কানু,সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা,যুগ্ম সম্পাদক স্বপন স্যানাল এবং কেন্দ্রীয় কমিটির কার্যনিবার্হী সদস্য হিরগ গুণ এদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন পরাজিত সভাপতি প্রার্থী রামকৃষ্ণ অধিকারী।
এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি সন্তোষ কুমার কানু জানান উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদ এর নির্বাচন হয়েছে সম্পুর্ন গণতান্ত্রিক ভাবে। সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে।
error: Content is protected !!