হোম » সারাদেশ » না’গঞ্জে পুলিশ সুপারের কার্যালয়ের গলিতে খুনের ঘটনায় গ্রেফতার ৭

না’গঞ্জে পুলিশ সুপারের কার্যালয়ের গলিতে খুনের ঘটনায় গ্রেফতার ৭

মহানগর প্রতিনিধি: নারায়ণগঞ্জে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের গলিতে ছুরিকাঘাতে সজিব (১৬) নামের এক কিশোরের নিহতের ঘটনায় ৭জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো সাব্বির (১৮), সিয়াম (১৮), তৈয়ব (১৮), রাহাত (১৮), লিংকন চন্দ্র দাস (১৮), নাজমুল (১৮) ও রাকিব (২০)।

এর আগে রাত সাড়ে সাতটার দিকে সজিব ও রিফাত (১৭)কে ছুরিকাঘাত করা হলে সজীবকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় গুরুতরবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন রয়েছেন সজিবের বন্ধু রিফাত। নিহত সজিব শহরের চাষাড়া রামবাবুর পুকুর পাড় এলাকার ছোট মসজিদ সংলগ্ন বাবুল মিয়ার ভাড়াটিয়া ভাঙ্গারী ব্যবসায়ী কামাল হোসেনের পুত্র।

এই বিষয়ে সজিবের বাবা কামাল হোসেন বাদী হয়ে সোমবার গ্রেফতাকৃত এই সাতজনের নামসহ ১৩ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত নামা আরও ৭/৮ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাদী কামাল হোসেন জানান, সন্ধ্যার দিকে বাড়ির সামনের খেলার মাঠ থেকে সজিবকে ডেকে নেয় তৈয়ব। সে সময় সজিবকে চানমারী এলাকার নীট হাউজের সামনে নিয়ে তারা দলবদ্ধভাবে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সেসময় সজিবকে বাঁচাতে তার বন্ধু রিফাত এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে তারা। সে সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে অভিযুক্তরা চলে যায়। পথচারীরা তাদেরকে গুরুতর অবস্থায় শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা রাত ৮টার দিকে সজিবকে মৃত ঘোষণা করে এবং রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

এই ঘটনায় ৭ জনকে গ্রেফতারের কথা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাড়ির ইনচার্জ বিপ্লব কুমার চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তিনি আরও জানান, আধিপত্য ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সজিব খুন হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সোমবার দুপুরে নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

SSS###

error: Content is protected !!