হোম » সারাদেশ » ধুনটে যাতায়াতের রাস্তা বন্ধ করাকে কেন্দ্র করে মারপিট আহত ৩,থানায় অভিযোগ

ধুনটে যাতায়াতের রাস্তা বন্ধ করাকে কেন্দ্র করে মারপিট আহত ৩,থানায় অভিযোগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনট নিক্তিপোতা গ্রামে যাতায়াতের একমাত্র  রাস্তা বন্ধ করাকে কেন্দ্র করে মারপিট আহত ৩, থানায় অভিযোগ। গত সোমবার (১৮ই জুলাই ) বিকাল ৩টার সময় উপজেলার কালের পাড়া ইউনিয়নের নিক্তিপোতা গ্রামে পথ চলাচলের রাস্তা বন্ধ করাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে।        এঘটনায় নিক্তিপোতা গ্রামের মৃত সাদিক মন্ডল এর ছেলে ফটিক মন্ডল বাদী হয়ে সোমবার রাতে প্রতিবেশী মৃতঃ বুজু মন্ডল এর ছেলে  স্বপন মিয়া (৩৫),  বেলাল মন্ডল এর স্ত্রী বোবি খাতুন (৩০), মৃত বুজুর আলী  স্ত্রী ঝলকি বেওয়া (৪৮) ও মৃত বুজুর আলীর মেয়ে টকি খাতুন (২৫) কে আসামী করে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বাদী ফটিক মন্ডল বলেন ১৮ জুলাই বিকাল অনুমান ৩ টার সময় আমাদের বসতবাড়ি থেকে  বের হওয়ার একমাত্র রাস্তা কাঁঠের খুটি দ্বারা বন্ধ করে দেয় প্রতিবেশী স্বপন মিয়া, তখন আমার ছেলে রাকিবুল হাসান, আমার ভাতিজা তাইজুল ও আমার ভাইয়ের স্ত্রী তারা ভানু পথচলার রাস্তা বন্ধ করার নিষেধ করিলে তখন তারা ক্ষিপ্ত হয়ে তাদেরকে বাটাম লাঠি দ্বারা মারপিট করে আহত করে।

আহত ব্যক্তিরা বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ধুনট থানার উপ- পরিদর্শক এসআই মোঃ আব্দুস সালাম আজাদ,বলেন ফটিক মন্ডলের অভিযোগ টি সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা না হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!