হোম » সারাদেশ » নারায়নগঞ্জের সজল হত্যার ৭ আসামী গ্রেফতার

নারায়নগঞ্জের সজল হত্যার ৭ আসামী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোর সজল হত্যার ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নালসহ সাত আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। মঙ্গলবার(২০জুন) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা।

গত ১৭ জুন নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে টানা সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজল (১৫) এর মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ০৯ নং ওয়ার্ডের ০৮ নং প্লটের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রুপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৫১, তারিখ-১৮/০৬/২০২২।

২১ জুন রাতে অভিযান চালিয়ে ঢাকা জেলার দোহার এলাকা হতে মামলার প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নাল (৩৮),  ছেলে শাকিল (২৪),  দারোয়ান বাবু (৩২) দারোয়ান সোহেল (২৭), শাহাদাত (১৯), মাসুদ (২২) ও কামাল সিফাতকে (১৮) গ্রেফতার করা হয় ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ জুন সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এরই ধারাবাহিকতায় ১৭ জুন সৃষ্ট সংঘর্ষে ইটের আঘাতে সজল আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আসামিদের বিরুদ্ধে এই মামলা ছাড়াও আরও একাধিক মামলা রয়েছে। জয়নাল গ্রুপের প্রধান জয়নালের বিরুদ্ধে তিনটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ১৭টি মামলা রয়েছে। মামলার ৩নং আসামি শাকিলের নামে নয়টি, বাবুর নামে চারটি, সোহেলের নামে একটি মামলা রয়েছে। আসামিদের রূপগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‍্যাব।

error: Content is protected !!