হোম » সারাদেশ » লালমনিরহাটে ৬০কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান জব্দ; ২ আসামী গ্রেফতার

লালমনিরহাটে ৬০কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান জব্দ; ২ আসামী গ্রেফতার

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৬০কেজি গাঁজাসহ ২জন মাদক কারবারীকে আটক করেছে। এ সময় গাঁজা পরিবহন করা একটি পিকআপ ভ্যান জব্দ করেছে। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ সময় ২জন মাদক কারবারীকে আটক করার পাশাপাশি একটি পিকআপ ভ্যান জব্দ করেন তারা। আটক মাদক কারবারীরা হলেন- নাটোর জেলার নাটোর সদরের রামাইগাছি এলাকার আমির আলী প্রামাণিকের ছেলে জনি প্রামাণিক (২৩) ও একই এলাকার মৃত মিন্টু মোল্লার ছেলে আশিক (২২)।
জানা যায়, লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশারের সার্বিক তত্ত্বাবধায়নে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি পিকআপ ভ্যান করে এসব গাঁজা অন্যত্র নিয়ে যাচ্ছিল। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন পিকআপ ভ্যানটি আটক করে তল্লাশী চালান। এ সময় পিকআপ ভ্যান থেকে ৬০কেজি গাঁজা উদ্ধার করেন তারা। পরে তাদের ২জনকে আটক করার পাশাপাশি জব্দ করা হয় পিকআপ ভ্যানটি।
লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা ব্যবসার কথা স্বীকার করেছেন। তিনি আরও বলেন, আটক ২জন মাদক কারবারীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
error: Content is protected !!