হোম » সারাদেশ » ধুনটে ইউপি সদস্যকে মামলা তুলে নিতে কবরের ছবি দিয়ে আসামীর ফেইসবুকে  হুমকি থানায় ডাইরী

ধুনটে ইউপি সদস্যকে মামলা তুলে নিতে কবরের ছবি দিয়ে আসামীর ফেইসবুকে  হুমকি থানায় ডাইরী

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে  চিকাশী ইউনিয়নের সদস্য ডাবলু প্রাসানিককে পিটিয়ে আহত করার  মামলা তুলে নিতে আসামী সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে)  কবরের ছবি পোষ্ট দিয়ে হুমকি ‘ ডাবলু তোর জন্য পরিষদ নয় , তোর জন্য কবরস্থান উপযুক্ত’ । এঘটনায় জীবনের নিরাপত্ত চেয়ে ওই  ইউপি সদস্য থানায় সাধারন ডাইরী করেছেন।
ধুনট উপজেলা তাঁতীলীগের সভাপতি ও চিকাশী ইউনিয়ন পরিষদের সদস্য ডাবলু প্রামানিক জানান,  গত ২০ ই এপ্রিল বুধবার দুপুরে  ইউনিয়ন পরিষদ থেকে মোহনপুর গ্রামে নিজ বাড়িতে যাওয়ার সময়  পুরাতন চিকাশী গ্রামের বিলু মিয়ার  ছেলে  বলাই বলাই মিয়া (৪০) তার সহযোগীদের নিয়ে চিকাশী উচ্চ বিদ্যালয়ের সামনে পথরোধ করে  আমাকে মারধর ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় আমার স্ত্রী রোজিনা খাতুন  বাদী হয়ে গত ২৬ এপ্রিল ধুনট থানায় মামলা নং ২০ দায়ের করেন। এরপর থেকে আসামীরা মামলা তুলে নিতে বিভিন্ন মাধ্যমে ও  মোবাইল ফোনে হুমকি প্রদান করে। আমি মামলা তুলে না নেওয়ায় আসামী সামাজিক যোগায়োগ মাধ্যম  (ফেইসবুকে) কবরের ছবি দিয়ে হুমকি দেয়, ‘ডাবলু তোর জন্য পরিষদ নয়, তোর জন্য কবরস্থান উপযুক্ত’।
তে ইউপি সদস্য ডাবলু প্রামানিক জীবন নাশের আশঙ্কা করে ইউনিয়ন পরিষদে যাওয়া বন্ধ করেছেন। তিনি  গত ১৬ মে রাতে জীবনের নিরপত্তা চেয়ে থানায় ৬১৫ নং সাধারন ডাইরী করেছেন। এ বিষয়ে বলাই মিয়ার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।  ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ইউপি সদস্য ডাবলু প্রামানিকের অভিযোগ ডাইরী ভুক্ত করা হয়েছে।  তদন্ত কওে খুবশিগগির  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
error: Content is protected !!